• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত পলাতক

শেরপুরের শ্রীবরদীর বকচর কন্টিপাড়া এলাকায় এগারো বছরের এক বুদ্ধি প্রতিবন্ধি শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে।

এ ঘটনার পর অভিযুক্ত এমাজ উদ্দিন পলাতক রয়েছে। গেল রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় মামলাটি দায়ের করেন। এমাজ উদ্দিন ওই এলাকার সুরুজ মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত ২২এপ্রিল দুপুরে ওই শিশু জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলায় করতে দেওয়া নতুন জামা আনার জন্য যায়। এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে যায় সে। পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এ বিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে তাকে বের করে দেয় এমাজ উদ্দিন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলেও ঘটনার দুইদিন পর রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিনসহ তার চার ভাইয়ের নামে মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই সবাই পলাতক রয়েছে।

এ ব্যাপারে আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রখেছে বলে জানায় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।